ম্যাককালামকে চ্যালেঞ্জ,বাংলাদেশ না দক্ষিণ আফ্রিকা, কে জিতবে জানিয়ে দিলো জ্যোতিষ

শনিবার, জুন ১, ২০১৯ ৪:৩৩ অপরাহ্ণ

বিশ্বকাপের আগে প্রস্তুতিটা একদমই ভালো হয়নি বাংলাদেশ দলের। ভারতের বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচে ৯৫ রানের বিশাল ব্যবধানে হেরেছে টাইগাররা।বিশ্বকাপের মূল পর্ব শুরুর আগেই ভারতের হুংকার শুনতে পেয়েছে বাংলাদেশ দল। আঁচ করতে পারছে কতটা কঠিন হতে যাচ্ছে এবারের বিশ্বকাপ।

ব্যাটিং কিংবা বোলিং কোন বিভাগেই আশানুরূপ পারফর্মেন্স দেখাতে পারেনি বাংলাদেশ দলের ক্রিকেটাররা। তবে ব্যক্তিগত পারফর্মেন্সে কিছুটা আলো ছড়িয়েছেন লিটন কুমার দাস এবং মুশফিকুর রহিম। আঁটসাঁট বোলিং করেছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মোহাম্মদ সাইফউদ্দিন এবং সাব্বির রহমান। সেই বিশ্বকাপের ১ম ম্যাচেই বাংলাদেশ দল মুখোমুখি হতে যাচ্ছে দক্ষিণ আফ্রিকার।

ইংল্যান্ডের মাটিতে চলছে ওয়ানডে বিশ্বকাপ। আগামীকাল রোববার (২জুন) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে এই বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। তবে তার আগে আসন্ন ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী করছে সেই উট শাহিন।

ফুটবল বিশ্বকাপে ভবিষ্যৎ বাণী করছিল অক্টোপাস, টিয়া পাখি, থেকে শুরু করে জ্যোতিষ উট। গত ফুটবল বিশ্বকাপে অনেক টাই সত্য প্রমানিত হয়েছিল জ্যোতিষ উট শাহিনের ভবিষ্যৎবাণী।

এবার ক্রিকেট বিশ্বকাপে ভবিষ্যৎবাণী করছে সেই উট। আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ। আর সেই ম্যাচে জয়ী হবে টাইগাররা। এমনটাই ভবিষ্যৎবাণী করেছে উট শাহীন।

উটের ভবিষ্যৎবাণী চ্যালেঞ্জ করছে ম্যাককালামকে, বাংলাদেশের বিপক্ষে সাউথ আফ্রিকা জিতবে বলেছে ম্যাককালাম, সৌরভ গাঙ্গুলিও বলেছে সাউথ আফ্রিকা জয় তত সহজ হবে না তবে দিন শেষে আফ্রিকায় জিতবে।