বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে বোলারদের কঠিন সতর্ক করলেন ফিঞ্চ!

মঙ্গলবার, জুন ১৮, ২০১৯ ১০:২৩ পূর্বাহ্ণ

সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে এই ম্যাচে জয়ের কোন বিকল্প ছিল না টাইগারদের সামনে। এমন সমীকরণের সময় বাংলাদেশ সামনে পাহাড়সম রানের টার্গেট। তবে শেষ পর্যন্ত সকল বাধা বিপত্তি পেরিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের বিশাল জয় ছিনিয়ে এনেছে টাইগাররা।

বিশ্বকাপের তৃতীয় সর্বোচ্চ এই রান মাত্র ৪১ ওভারে তুলে নিয়ে অস্ট্রোলিয়াকে সতর্ক বার্তা দিয়ে রাখলো সাকিব মাশরাফিরা। কারণ দুই দিন বাদেই বিশ্বকাপে নিজেদের ৬ষ্ট ম্যাচে আগামী ২০ জুন অস্ট্রোলিয়ার মোকাবেলা করবে বাংলাদেশ।

এদিকে বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে অস্ট্রেলিয়ান অধিনায়ক ফিঞ্চ তাদের বোলারদের সতর্ক করে বলছেন, প্রতিপক্ষকে অল্প রানে ফেরাতে বোলিংয়ের লাইন-লেন্থে আরো মনোযোগী হতে হবে।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে শেষ পর্যন্ত জয়টা সহজেই এসেছে অস্ট্রেলিয়ার। অন্যদিকে গতকাল সোমবার (১৭ জুন) ইংল্যান্ডের টনটনের সমারসেট ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে ব্যাট করে বাংলাদেশকে ৩২২ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় ওয়েস্ট ইন্ডিজ।

জবাব দিতে নেমে সাকিব আল হাসানের বীরোচিত অপরাজিত ১২৪ রান এবং লিটন দাসের অপরাজিত ৯৪ রানের ওপর ভর করে ৫১ বল হাতে রেখেই ৭ উইকেটের বড় ব্যবধানে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।