আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ জিতে যা বললেন অধিনায়ক মাশরাফি

সোমবার, জুন ২৪, ২০১৯ ৬:২০ অপরাহ্ণ

বিশ্বকাপে দিনের একমাত্র ম্যাচে আফগানিস্তানকে ৬২ রানে হারায় বাংলাদেশ দল। আর এই ম্যাচে বল হাতে ৫ উইকেট তুলে নেন সাকিব। আর ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন মুশফিক।

আর এই ম্যাচ শেষেই সংবাদ সম্মেলনে আসেন মাশরাফি। এই ব্যাপারে মাশরাফি বলেন ,’ দলের সবাই আসলে আজ ভালো খেলেছে। সাকিবের কথা আলাদ্ভাবে বলতেই হয়। ব্যাটিংয়ের পরে আজ মনে হয় এটা তার বোলিংয়ের এরা স্পেল ছিলো। এছাড়াও আমাদের দলের সবাই আজ কন্ট্রিবিউট করেছে।’

উল্লেখ্য যে, আফগানিস্তানকে হারিয়ে সেমির রেসে টিকে রইলো বাংলাদেশ দল।এবারের বিশ্বকাপটিকে যেনো রেকর্ডের আসর হিসেবে নিয়েছেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তাই তো প্রতি ম্যাচেই গড়ে যাচ্ছেন একের পর এক রেকর্ড।

ব্যাটিংয়ে বাংলাদেশের পক্ষে এক আসরে সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছেন আরও দুই ম্যাচ আগেই। এবার তিনি নাম লেখালেন টাইগারদের বিপক্ষে বিশ্বকাপের সেরা বোলিং ফিগারের রেকর্ডেও।

আফগানিস্তানের ব্যাটসম্যানদের নিয়ে ছেলেখেলা করে বিশ্বকাপে বাংলাদেশের প্রথম বোলার হিসেবে পাঁচ উইকেট নিয়ে ইতিহাসের পাতায় নাম লেখালেন সাকিব। ইনিংসের ৪৩তম ওভারের চতুর্থ বলে নাজিবউল্লাহ জাদরানকে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ফেলে নিজের পাঁচ উইকেট পূরণ করেন সাকিব।